October 11, 2024, 1:22 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এশার কিসের ভয়!

এশার কিসের ভয়!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্রিকেট তারকাদের সঙ্গে বলিউডের নায়িকাদের প্রেম নতুন নয়। অনেক ক্ষেত্রেই এই প্রেম বিয়ে পর্যন্ত গড়িয়েছে। সম্প্রতি বিরাট কোহলি আর আনুশকা শর্মাও বিয়ে করে দিব্যি সুখে সংসার করছেন। এবার বলিউডের আরেক নায়িকা এশা গুপ্তা ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার প্রেমে পড়েছেন। আর হার্দিকও নাকি এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বলিউডের বাতাসে এখন এই নতুন প্রেমের গুঞ্জন বেশি শোনা যাচ্ছে। ক্রিকেটার হার্দিকের সঙ্গে নায়িকা এশা গুপ্তার প্রেমের খবর এখন বিটাউন থেকে ক্রিকেট দুনিয়ার আকাশে-বাতাসে উড়ে বেড়াচ্ছে। তবে ইশা তাঁর ভালোবাসা নিয়ে খুব চিন্তায় আছেন। কারণ তিনি চান না, তাঁর প্রেমে যেন কারও নজর লাগে। তাই এশা হার্দিকের সঙ্গে তাঁর ভালোবাসার কথা প্রকাশ্যে আনতে চান না। সারা দুনিয়া থেকে তিনি প্রেমকে লুকিয়ে রাখতে চান। কেন? কারণ এশা অনেক প্রেমকে গড়তে এবং ভাঙতে দেখেছেন। আর তিনি কখনোই প্রেমে ধোঁকা খেতে চান না। কয়েক মাস আগে হার্দিকের সঙ্গে বলিউড তারকা এলি আব্রাহামের প্রেমের কথা শোনা যায়। ক্রিকেটার কুনাল পান্ডিয়ার বিয়ের আসরে এলি আর হার্দিককে একসঙ্গে দেখা যায়। আইপিএল ম্যাচে হার্দিকের খেলা দেখতে এলি মাঠে গেছেন। এর মাঝে হার্দিকের হৃদয় হরণ করেন এশা। আর ভারতীয় এই ক্রিকেট তারকা তাঁর প্রেমিকাকে খুশি রাখার জন্য সবকিছু করতে পারেন। এশার খুঁটিনাটি সব বিষয়ে খেয়াল রাখেন এই জনপ্রিয় ক্রিকেটার। এই দুই তারকা তাঁদের ভালোবাসাকে প্রকাশ্যে না আনার জন্য একসঙ্গে কোনো পার্টিতে যান না। চিত্র সাংবাদিকদের থেকে নিজেদের দূরে রাখেন।

সূত্রের খবর অনুযায়ী, হার্দিক আর এশা হাত ধরাধরি করে বাইরে ঘোরার চেয়ে ফ্ল্যাটের চার দেওয়ালে নিজেদের মধ্যে সময় কাটাতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। তাঁরা প্রচারের আলোর বাইরে একান্তে সময় কাটাতে চান। পরস্পরকে আরও ভালো করে বুঝতে চান। এখন দেখা যাক, এশা-হার্দিক তাঁদের প্রেমকে সবার নজর থেকে বাঁচাতে পারেন কি না।

Share Button

     এ জাতীয় আরো খবর